বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024)

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.brri.gov.bd) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০৪ টি পদে মোট ০৯ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব সরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 এ আগ্রহী তারা বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 - বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Bangladesh Rice Research Institute BRRI Job Circular

আপনি যদি বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024):

সংক্ষেপে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট
  • চাকরির ধরনঃ সরকারি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৪ টি
  • লোক সংখ্যাঃ ০৯ জন
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ১৮ - ৩৪ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি / স্নাতকোত্তর / পিএইচডি
  • বেতন স্কেলঃ নিচে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.brri.gov.bd
  • ই-মেইলঃ dg@brri.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ২৫ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ০৭ এপ্রিল ২০২৪ ইং
  • ঠিকানাঃ Joydebpur, Gazipur-1701, Bangladesh
  • সূত্রঃ দৈনিক জনকন্ঠ
  • প্রকাশের তারিখঃ ২৫ মার্চ ২০২৪ ইং
ব্রিতে বাস্তবায়নাধীন পাঁচ বছর মেয়াদি USAID এর আর্থিক সহায়তায় Feed the Future Innovation Lab for Climate Resilient Cereals (CRCIL ) - BRRI শীর্ষক প্রকল্পের প্রকল্প প্রস্তাব অনুযায়ী বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুর-১৭০১ এর বিভিন্ন গবেষণা বিভাগ ও প্রকল্প ব্যবস্থাপনার জন্য বিভিন্ন পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা যাইতেছে।

০১) পদের নামঃ ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (উদ্ভিদ প্রজনন ও প্রকল্প ব্যবস্থাপনা)- ১
পদ সংখ্যাঃ ০১ (এক) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) কৃষি বিজ্ঞান অথবা সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রী
বয়সঃ সর্বোচ্চ ৩৪ বছর
বেতন স্কেলঃ ৫৫,০০০/- (পঞ্চান্ন হাজার টাকা মাত্র)
অন্যান্য সুবিধাঃ বছরে সাকুল্যে বেতনের সমপরিমান দুইটি উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা

০২) পদের নামঃ বৈজ্ঞানিক কর্মকর্তা-
উদ্ভিদ প্রজনন-৪,
উদ্ভিদ শরীরতত্ব-১
উদ্ভিদ রোগতত্ত্ব-১
পদ সংখ্যাঃ ০৩ (তিন) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) কৃষি বিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রী
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেলঃ ৪৫,০০০/- (পঁয়তাল্লিশ হাজার টাকা মাত্র)
অন্যান্য সুবিধাঃ বছরে সাকুল্যে বেতনের সমপরিমান দুইটি উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা

০৩) পদের নামঃ অ্যাকাউন্টেন্ট-কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০১ (এক) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) মাস্টার্স ইন কমার্স ডিগ্রী
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেলঃ ৩২,০০০/- (বত্রিশ হাজার টাকা মাত্র)
অন্যান্য সুবিধাঃ বছরে সাকুল্যে বেতনের সমপরিমান দুইটি উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা

০৪) পদের নামঃ ড্রাইভার
পদ সংখ্যাঃ ০১ (এক) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) এসএসসি বা সমমান
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর
বেতন স্কেলঃ ২৫,০০০/- (পঁচিশ হাজার টাকা মাত্র)
অন্যান্য সুবিধাঃ বছরে সাকুল্যে বেতনের সমপরিমান দুইটি উৎসব ভাতা এবং সাকুল্যে বেতনের শতকরা ২০ ভাগের সমমান একটি বৈশাখী ভাতা

নরসিংদী সিভিল সার্জন কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক জনকন্ঠ
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীদের ০৭ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় ডাকযোগে আবেদন করতে হবে।

Bangladesh Rice Research Institute BRRI Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url