সিএসএস এনজিও চাকরির খবর ২০২৩ CSS Job Circular 2023

সিএসএস এনজিও চাকরির খবর ২০২৩ CSS Job Circular 2023

সিএসএস একটি জনকল্যানব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং: ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবেঃ

বেসরকারি সংস্থা সিএসএস শাখা কার্যালয়ের জন্য নিম্নে উল্লেখিত পদসমূহে কর্মী নিয়োগ দেয়া হবে। প্রার্থীকে অবশ্যই সৎ, কর্মঠ, উদ্যমী এবং বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা সম্পন্ন হতে হবে।
CSS Job Circular 2023
সিএসএস চাকরির খবর ২০২৩ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে পারবেন।

CSS Job Circular 2023 - সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বর্তমানে, সিএসএস এর চাকরি অন্য সব এনজিও চাকরির মধ্যে একটি। আপনারা যারা সিএসএস চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। প্রার্থীকে আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে সিএসএস বিভিন্ন পদে লোক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।সিএসএস চাকরির খবর সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।

CSS Job Circular 2023 - সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দেশের সকল যোগ্য নাগরিক সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারবেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে CSS Job Circular 2023 প্রকাশ করেছি। যারা এনজিও’র চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারবেন। আপনি যদি চান তাহলে সিএসএস চাকরির খবর ২০২৩ এর অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

আপনি যদি সিএসএস এর চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের প্রদত্ত নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর নিম্নোক্ত শূন্য পদে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আপনি আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে নোটিফিকেশন পেতে BD Latest Jobs অ্যাপ ডাউনলোড করুন। নীচে বিশদ বিবরণ রয়েছে (CSS Job Circular 2023)ঃ

সংক্ষেপে সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ সিএসএস
  • চাকরির ধরনঃ এনজিও
  • শূন্যপদের সংখ্যাঃ ২২০ টি
  • আবেদনের ধরনঃ ডাকযোগে
  • আবেদন শুরুর তারিখঃ শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ইং
01. চাকরির (পদের) নামঃ ব্রাঞ্চ ম্যানেজার
পদের সংখ্যাঃ ২০ টি
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
বয়সঃ সর্বোচ্চ ৩৭ বছর
বেতনঃ ২৯,১৮০ - ৪৪,৮২৮

01. চাকরির (পদের) নামঃ লোন অফিসার
পদের সংখ্যাঃ ২০০ টি
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি / স্নাতক / স্নাতকোত্তর
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
বেতনঃ অস্থায়ী অবস্থায় (২০,২০৪-২২,৫০০) স্থায়ী হলে (২২,৩৮০-২৪, ৭২০ )

প্রার্থীর যোগ্যতা ও অন্যান্য শর্তাবলীঃ 

১ নং পদের জন্য এমআরএ সনদপ্রাপ্ত ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে ক্ষুদ্রঋণ কার্যক্রমে ব্রাঞ্চ ম্যানেজার পদে অথবা সহকারী ব্রাঞ্চ ম্যানেজার পদে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতা ও ২ নং পদের জন্য এইচএসসি পাশ প্রার্থীদের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত যেকোনো ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সঞ্চয় ও ঋণ আদায় কার্যক্রমে কমপক্ষে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতক/স্নাতকোত্তর পাশ প্রার্থীদের অভিজ্ঞতার প্রয়োজন নেই, তবে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের সংস্থার চাহিদা মোতাবেক আইনগত অভিভাবকের নিকট হতে অঙ্গীকারনামা দিতে হবে।

১ নং পদের আগ্রহী প্রার্থীদের জন্য, সিএসএস প্রধান কার্যালয়, ১৬৬০-১৬৬১ জলমা পুরাতন ফেরীঘাট রোড, জলমা বটিয়াঘাটা খুলনা ও ২ নং পদের আগ্রাহী প্রার্থীদের জন্য সিএসএস উত্তরা ব্রাঞ্চ, বাড়ি নং-২৬, রোড নং-১১, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, উত্তরা, ঢাকা। আগ্রহী প্রার্থীদের উল্লিখিত ঠিকানায় আগামী ৩০.০৯.২০২৩ তারিখের মধ্যে আবেদনপত্রের সাথে ২ কপি পাসপোর্ট সাইজ সত্যায়িত রঙ্গিন ছবিসহ সকল কাগজপত্র (জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র) ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র এর সত্যায়িত ফটোকপি পরিচালক এইচআরএম অ্যান্ড পিএমইএল বরাবর পাঠাতে হবে। খামের উপরে প্রার্থীগণকে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে ।

সংস্থার প্রদত্ত সুযোগ সুবিধাঃ 

পিএফ, গ্রাচুইটি, বাৎসরিক ইনক্রিমেন্ট, ইনসেন্টিভ, বীমা, ক্রেডিট ভাতা, দূরত্ব ভাতা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা, বাৎসরিক ৩০ দিন ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে পবিত্র ঈদ-উল-ফিতর, পবিত্র ঈদ-উল-আযহা এবং শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।

বিস্তারিত জানতে www.bdjobs.com এবং www.cssbd.org এর সাইটে দেখুন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ৩০.০৯.২০২৩

সিএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

CSS Job Circular 2023
আপনি যদি CSS Job Circular 2023 - এর জন্য আবেদন করতে চান তবে আপনি উপরে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যেকোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। সর্বশেষ চাকরির সার্কুলার পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url