অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Alliance Hospital Limited Job Circular 2024)

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Alliance Hospital Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.alliancehospitalabj.com) প্রকাশিত হয়েছে। অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব হাসপাতাল চাকরির মধ্যে একটি। আপনারা যারা Alliance Hospital Limited Job Circular 2024 এ আগ্রহী তারা অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে অ্যালায়েন্স হাসপাতাল বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। অ্যালায়েন্স হাসপাতাল সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Alliance Hospital Limited Job Circular 2024 - অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Alliance Hospital Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Alliance Hospital Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।
 
Alliance Hospital Limited Job Circular 2024
আপনি যদি অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Alliance Hospital Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে BD Latest Jobs অ্যাপ ডাউনলোড করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Alliance Hospital Limited Job Circular 2024):

সংক্ষেপে অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ অ্যালায়েন্স হাসপাতাল লিমিটেড
  • চাকরির ধরনঃ হাসপাতাল চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৩ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ১৮ - ২৫ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ ডিপ্লোমা / স্নাতক / এমবিবিএস
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.alliancehospitalabj.com
  • ই-মেইলঃ info@alliancehospitalabj.com
  • আবেদন শুরুর তারিখঃ ১৩ জানুয়ারি ২০২৪ তারিখ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ জানুয়ারি ২০২৪ তারিখ ইং
  • ঠিকানাঃ 24/3 Khilji Road (Ring Road), Shymoli, Adabor, Dhaka, 1207, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
পদের নাম ও সংখ্যাঃ
০১) Senior Staff Nurse/Staff Nurse, OT – নির্দিষ্ট নয়।
০২) Senior Staff Nurse (Emergency, ICU and NICU) – নির্দিষ্ট নয়।
০৩) Medical Officer (Emergency, ICU and NICU) – নির্দিষ্ট নয়।

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

Alliance Hospital Limited Job Circular 2024 pdf

আবেদন পদ্ধতিঃ
Senior Staff Nurse/Staff Nurse, OT পদে আগ্রহী প্রার্থীদের ৩১ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন পদ্ধতিঃ
Senior Staff Nurse (Emergency, ICU and NICU) পদে আগ্রহী প্রার্থীদের ৩১ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

অ্যালায়েন্স হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf

আবেদন পদ্ধতিঃ
Medical Officer (Emergency, ICU and NICU) পদে আগ্রহী প্রার্থীদের ৩১ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

Alliance Hospital Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url