ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (DBL Pharmaceuticals Limited Job Circular 2024)

ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (DBL Pharmaceuticals Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.dbl-pharma.com) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসন অধিদপ্তর অনুমোদিত ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০১ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব ফার্মাসিটিক্যালস চাকরির মধ্যে একটি। আপনারা যারা DBL Pharmaceuticals Limited Job Circular 2024 এ আগ্রহী তারা ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

DBL Pharmaceuticals Limited Job Circular 2024 - ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা DBL Pharmaceuticals Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি DBL Pharmaceuticals Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

DBL Pharmaceuticals Limited Job Circular 2024

আপনি যদি ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

DBL Pharmaceuticals Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে BD Latest Jobs অ্যাপ ডাউনলোড করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (DBL Pharmaceuticals Limited Job Circular 2024):

সংক্ষেপে ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড
  • চাকরির ধরনঃ ফার্মাসিটিক্যালস চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ সরাসরি
  • বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • জাতীয়তাঃ বাংলাদেশী
  • বেতন স্কেলঃ ২২,০০০ টাকা
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.dbl-pharma.com
  • ই-মেইলঃ info@dbl-pharma.com
  • ইন্টারভিউয়ের তারিখঃ ০৫ ও ০৬ এপ্রিল ২০২৪ ইং 
  • ঠিকানাঃ Capita South Avenue Tower(6th Floor), House# 50, Road - 3, Gulshan Avenue, Dhaka - 1212, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ৩০ মার্চ ২০২৪ ইং
পদের নামঃ টেরিটরি অফিসার/সিনিয়র টেরিটরি অফিসার
পদ সংখ্যাঃ নির্দিষ্ট নয়
বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
চাকরির ধরনঃ ফুলটাইম
বেতনঃ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

ডিবিএল ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীদের ০৫ ও ০৬ এপ্রিল ২০২৪ ইং তারিখ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় উপস্থিত হয়ে সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহন করতে হবে।

DBL Pharmaceuticals Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs অ্যাপস ডাউনলোড করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url