স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Square Toiletries Limited job circular 2024)

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Square Toiletries Limited job circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (https://squaretoiletries.com) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রনালয় অনুমোদিত স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০৩ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব কোম্পানি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Square Toiletries Limited job circular 2024 এ আগ্রহী তারা স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Square Toiletries Limited job circular 2024 - স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Square Toiletries Limited job circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Square Toiletries Limited job circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Square Toiletries Limited job circular 2024

আপনি যদি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Square Toiletries Limited job circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Square Toiletries Limited job circular 2024):

সংক্ষেপে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড
  • চাকরির ধরনঃ কোম্পানি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৩ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ সরাসরি / অনলাইন
  • বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি / স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ https://squaretoiletries.com/
  • ই-মেইলঃ info@squaretoiletries.com
  • আবেদন শুরুর তারিখঃ ১৯ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৬ এপ্রিল ২০২৪ ইং
  • ঠিকানাঃ Samson Center, 43 South Avenue, Road-126, Plot-CES(G) 5A, Gulshan-1, Dhaka-1212, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ১৯ ও ২৫ মার্চ ২০২৪ ইং

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

square toiletries limited job circular 2024 pdf

সূত্রঃ বিডি জবস, ২৫ মার্চ ২০২৪ ইং
আবেদন পদ্ধতিঃ
উল্লিখিত পদে আগ্রহী প্রার্থীদের ২৬ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় সরাসরি উপস্থিত হয়ে ইন্টারভিউতে অংশগ্রহন করতে হবে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস, ২৫ মার্চ ২০২৪ ইং
আবেদন পদ্ধতিঃ
উল্লিখিত পদে আগ্রহী প্রার্থীদের ৩১ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf

সূত্রঃ বিডি জবস, ১৯ মার্চ ২০২৪ ইং
আবেদন পদ্ধতিঃ
উল্লিখিত পদে আগ্রহী প্রার্থীদের ২৮ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

Square Toiletries Limited job circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url