মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024)

মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (https://meherpursadar.meherpur.gov.bd) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগের অধীন মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০১ টি পদে মোট ০২ জনকে নিয়োগ দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব সরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 এ আগ্রহী তারা মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 - মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024

আপনি যদি মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024):

সংক্ষেপে মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয়
  • চাকরির ধরনঃ সরকারি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ ০২ জন
  • আবেদনের ধরনঃ ডাকযোগে
  • বয়সঃ ১৮ - ৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ
  • বেতন স্কেলঃ ৮,২৫০ - ২০,০১০ টাকা
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ https://meherpursadar.meherpur.gov.bd
  • ই-মেইলঃ info@meherpursadar.meherpur.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ১৬ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৮ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ উপজেলা পরিষদ রোড, মেহেরপুর সদর-৭১০০, মেহেরপুর, খুলনা, বাংলাদেশ
  • সূত্রঃ দৈনিক সমকাল
  • প্রকাশের তারিখঃ ১৬ মার্চ ২০২৪ ইং
০১) পদের নামঃ অফিস সহায়ক 
পদ সংখ্যাঃ ০২ (দুই) জন 
বয়সঃ ১৮ - ৩০ বছর 
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাশ 
বেতন স্কেলঃ ৮,২৫০ - ২০,০১০ টাকা 
গ্রেডঃ ২০ তম

মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 pdf
মেহেরপুর সদর উপজেলা পরিষদ কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক সমকাল
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীদের ২৮ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় ডাকযোগে আবেদন করতে হবে।

Meherpur Sadar Upazila Parishad Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url