৯৬,৭৩৬ টি পদে এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (NTRCA Job Circular 2024)

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (NTRCA Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.ntrca.gov.bd) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অধীন এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সংশ্লিষ্ট পদে মোট ৯৬,৭৩৬ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। এনটিআরসিএ নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব বেসরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা NTRCA Job Circular 2024 এ আগ্রহী তারা এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে এনটিআরসিএ বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। এনটিআরসিএ সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

NTRCA Job Circular 2024 - এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা NTRCA Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি NTRCA Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

NTRCA Job Circular

আপনি যদি এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

NTRCA Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (NTRCA Job Circular 2024):

সংক্ষেপে এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ এনটিআরসিএ
  • চাকরির ধরনঃ বেসরকারি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ ৯৬,৭৩৬ জন
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ ডিপ্লেমা / স্নাতক / স্নাতকোত্তর
  • জাতীয়তাঃ বাংলাদেশী
  • বেতন স্কেলঃ সরকারি বিধি মোতাবেক
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.ntrca.gov.bd
  • ই-মেইলঃ office@ntrca.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ০৯ এপ্রিল ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ১০ মে ২০২৪ ইং
  • ঠিকানাঃ 37/3/A, Iskaton Garden Road, Ramna, Dhaka-1000, Bangladesh
  • সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
  • প্রকাশের তারিখঃ ৩১ মার্চ ২০২৪ ইং

এনটিআরসিএ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

NTRCA Job Circular 2024 pdf
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীগণ ১০ মে ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও এনটিআরসিএর ওয়েবসাইট www.ntrca.gov.bd এ দেখা যাবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.ntrca.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।

ডিক্লারেশনঃ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহন করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

NTRCA Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Previous Post
No Comment
Add Comment
comment url