ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Unicorn Healthcare Solution Limited Job Circular 2024)

ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Unicorn Healthcare Solution Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.unicornhs.org) প্রকাশিত হয়েছে। ০১ টি পদে মোট ০৩ জনকে নিয়োগ দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব কোম্পানি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 এ আগ্রহী তারা ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 - ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Unicorn Healthcare Solution Limited Job Circular

আপনি যদি ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Unicorn Healthcare Solution Limited Job Circular 2024):

সংক্ষেপে ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন
  • চাকরির ধরনঃ কোম্পানি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ ০৩ জন
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ২৮ - ৩৫ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ ৩০,০০০ - ৪৫,০০০ টাকা
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.unicornhs.org
  • ই-মেইলঃ info@unicornhs.org
  • আবেদন শুরুর তারিখঃ ২৫ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৪ এপ্রিল ২০২৪ ইং
  • ঠিকানাঃ Flat- 8/A, Dynasty Wahid Tower, 56/2, Panthapath, Dhaka - 1205, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ২৫ মার্চ ২০২৪ ইং
পদের নামঃ Area Sales Manager
লোকসংখ্যঃ ০৩ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ০৫ - ১০ বছর
বয়সঃ ২৮ - ৩৫ বছর
চাকরির ধরনঃ ফুল টাইম
বেতনঃ ৩০,০০০ - ৪৫,০০০ টাকা
কর্মস্থলঃ ঢাকা

ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

ইউনিকর্ন হেলথ কেয়ার সলিউশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীগণ ২৪ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

Unicorn Healthcare Solution Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url