আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Anjuman Mufidul Islam Job Circular 2024)

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Anjuman Mufidul Islam Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.anjumanmibd.org) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এনজিও বিষয়ক ব্যুরো অনুমোদিত আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০২ টি পদে মোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন। আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব এনজিও চাকরির মধ্যে একটি। আপনারা যারা Anjuman Mufidul Islam Job Circular 2024 এ আগ্রহী তারা আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে আঞ্জুমান মফিদুল ইসলাম বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। আঞ্জুমান মফিদুল ইসলাম সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Anjuman Mufidul Islam Job Circular 2024 - আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Anjuman Mufidul Islam Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Anjuman Mufidul Islam Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Anjuman Mufidul Islam Job Circular 2024

আপনি যদি আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Anjuman Mufidul Islam Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Anjuman Mufidul Islam Job Circular 2024):

সংক্ষেপে আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ আঞ্জুমান মফিদুল ইসলাম
  • চাকরির ধরনঃ এনজিও চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০২ টি
  • লোক সংখ্যাঃ ২০ জন
  • আবেদনের ধরনঃ সরাসরি
  • বয়সঃ ১৮ - ৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি / অষ্টম
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.anjumanmibd.org
  • ই-মেইলঃ info@anjumanmibd.org
  • আবেদন শুরুর তারিখঃ ০৬ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৩ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ 42, Anjuman Mufidul islam Road, Kakrail Dhaka-1000, Bangladesh
  • সূত্রঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন
  • প্রকাশের তারিখঃ ০৬ মার্চ ২০২৪ ইং

আঞ্জুমান মুফিদুল ইসলাম-এর নিম্ন বর্ণিত শূণ্য পদে লোক নিয়োগ করা হবে। 

০১) পদের নামঃ গাড়ি চালক 
পদ সংখ্যাঃ ১০ টি 
শিক্ষাগত যোগ্যতাঃ ন্যূনতম ৮ম শ্রেণি পাশ 
অভিজ্ঞতাঃ বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে 
বেতনঃ আঞ্জুমানের বেতন কাঠামো অনুসারে 
সাক্ষাৎকার সময়ঃ সকাল ৯.৩০ মিনিটে ড্রাইভিং টেস্ট ও বেলা ১১.০০ ঘটিকায় সাক্ষাৎকার 

০২) পদের নামঃ ক্যারিয়ার 
পদ সংখ্যাঃ ১০ টি 
শিক্ষাগত যোগ্যতাঃ 
অভিজ্ঞতাঃ ন্যূনতম ৮ম শ্রেণি পাশ 
বেতনঃ আঞ্জুমানের বেতন কাঠামো অনুসারে সাক্ষাৎকার সময়ঃ বেলা ১২.০০ ঘটিকায়

আঞ্জুমান মফিদুল ইসলাম বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

আঞ্জুমান মফিদুল ইসলাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন
আবেদন পদ্ধতিঃ
আগ্রহী প্রার্থীকে আগামী ২৩/০৩/২০২৪ খ্রিঃ তারিখ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও আবেদনপত্র সহ আঞ্জুমান জে আর টাওয়ার, ৪২ আঞ্জুমান মুফিদুল ইসলাম রোড, কাকরাইল, ঢাকা-১০০০ ঠিকানায় সাক্ষাৎকারে উপস্থিত হওয়ার অনুরোধ করা হলো। উল্লেখ্য, প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের সময় পরীক্ষার ফি বাবদ নগদ ২০০/- (দুইশত) টাকা (অফেরতযোগ্য) আঞ্জুমান অফিসে জমা প্রদান করতে হবে।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের ওয়েবসাইট www.anjumanmibd.org এ পাওয়া যাবে এবং নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.anjumanmibd.org ওয়েবসাইট হতে জানা যাবে।

আঞ্জুমান মুফিদুল ইসলাম ১৯০৫ সালে ব্রিটিশ ভারতের কলকাতায় একটি স্বেচ্ছাসেবী, অলাভজনক এবং অরাজনৈতিক সামাজিক কল্যাণ সংস্থা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল, একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবী, সুরাটের শেঠ ইব্রাহিম মোহাম্মদ ডুপ্লি, শের-ই-বাংলা এ কে ফজলুল হক, সৈয়দ নওয়াব আলী চৌধুরী, এইচ এস সোহরাওয়ার্দী, খাজা নাজিমুদ্দিন এবং বিংশ শতাব্দীর অন্যান্য নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ আঞ্জুমানকে সংগঠনের সভাপতি হিসেবে নেতৃত্ব দেন। ব্রিটিশ ভারতের স্বাধীনতা ও বিভক্তির পর ১৯৪৭ সালের সেপ্টেম্বরে কলকাতা অফিসের একটি শাখা হিসেবে ঢাকায় আঞ্জুমান প্রতিষ্ঠিত হয়। ১৯৫০ সাল থেকে আঞ্জুমান হাবিবুল্লাহ বাহার চৌধুরী, বিচারপতি হামুদুর রহমান এবং বিচারপতি আবদুর রহমান চৌধুরীর নেতৃত্বে একটি স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে অগ্রসর হতে থাকে। আল-হাজ্ব এ.বি.এম.জি কিবরিয়া, একজন প্রাক্তন পুলিশ মহাপরিদর্শক, একজন প্রাক্তন রাষ্ট্রদূত এবং তত্ত্বাবধায়ক সরকারের একজন প্রাক্তন উপদেষ্টা (১৯৯০-৯১) ১৯৯৩ থেকে ২০১১ সাল পর্যন্ত আঞ্জুমানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি আঞ্জুমানের উন্নয়নে মহান অবদান রাখেন। জনাব মোঃ শামসুল হক চিশতী, বাংলাদেশ সরকারের সাবেক সচিব, এ.বি.এম.জি. কিবরিয়ার স্থলাভিষিক্ত হন।

জনাব মুফলেহ আর ওসমানী, সাবেক পররাষ্ট্র সচিব ও রাষ্ট্রদূত আঞ্জুমানের বর্তমান সভাপতি। তার উদ্যোগে ও নেতৃত্বে কাকরাইলে আঠারো তলা আঞ্জুমান জে আর টাওয়ার নির্মিত হচ্ছে যা আঞ্জুমান মুফিদুল ইসলামের প্রধান কার্যালয়।

Anjuman Mufidul Islam Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url