বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Barnamala Communication Limited Job Circular 2024)

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Barnamala Communication Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.barnamalaltd.com) প্রকাশিত হয়েছে। ০১ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। । বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড বাংলাদেশের একটি ISO: 9001:2015 প্রত্যয়িত স্বনামধন্য কমিউনিকেশন, ইভেন্ট ম্যানেজমেন্ট, বিজ্ঞাপন, গবেষণা এবং কনসালটেন্সি প্রতিষ্ঠান। থিঙ্ক বিয়ন্ড স্লোগান সহ, বর্নামালা বহু বছর ধরে সুনামের সাথে যোগাযোগ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়া সমাধান এবং সোশ্যাল মিডিয়া সমাধান নিয়ে কাজ করে আসছে। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড অত্যন্ত সন্তুষ্টির সাথে ক্লায়েন্টদের সেবা দিয়ে আসছে।

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব কোম্পানী চাকরির মধ্যে একটি। আপনারা যারা Barnamala Communication Limited Job Circular 2024 এ আগ্রহী তারা বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Barnamala Communication Limited Job Circular 2024 - বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Barnamala Communication Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Barnamala Communication Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Barnamala Communication Limited Job Circular 2024

আপনি যদি বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Barnamala Communication Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Barnamala Communication Limited Job Circular 2024):

সংক্ষেপে বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড
  • চাকরির ধরনঃ কোম্পানী চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ নির্দিষ্ট নয়
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ আলোচনা স্বাপেক্ষে
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.barnamalaltd.com
  • ই-মেইলঃ info@barnamalaltd.com
  • আবেদন শুরুর তারিখঃ ০৫ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ Navana Johura Square (5th Floor), 28, Kazi Nazrul Islam Avenue, Bangla Motor, Dhaka-1000, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ০৫ মার্চ ২০২৪ ইং
পদের নামঃ Front Desk Executive 
পদ সংখ্যাঃ নির্দিষ্ট নয় 
বয়সঃ নির্দিষ্ট নয় 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর 
অভিজ্ঞতাঃ কমপক্ষে ০১ বছর 
বেতনঃ আলোচনা স্বাপেক্ষে 
চাকরির ধরনঃ ফুল টাইম 
কর্মস্থলঃ ঢাকা 
অন্যান্য সুবিধাঃ ইনক্রিমেন্ট, উৎসব ভাতা

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীগণ ৩১ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন

কোম্পানী পরিচিতিঃ
বর্ণমালার সারা দেশে মিডিয়া এবং যোগাযোগ পরিষেবা প্রদানের অভিজ্ঞতার আধিক্য রয়েছে যা বর্নামালাকে বাংলাদেশে মিডিয়া এবং বিপণন শিল্পে তার অবস্থানকে শক্তিশালী করতে সহায়তা করে। বর্নামালা সচেতনতা বৃদ্ধি এবং আচরণ ও অনুশীলন পরিবর্তনের জন্য অনেক সংস্থার জন্য যোগাযোগ কৌশল এবং যোগাযোগ কর্ম পরিকল্পনা তৈরি করেছে। ডকুমেন্টারি, টিভি স্পট, টিভিসি, টিভি টক শো, রেডিও টক, টিভি স্ক্রোল, থিম্যাটিক মিউজিক ভিডিও, থিম্যাটিক ড্রামা, ওয়েব ড্রামা, রেডিও সহ প্রচুর সংখ্যক যোগাযোগ উপকরণ তৈরি এবং প্রচার করা (প্রচারণা/টেলিকাস্টিং/সম্প্রচার) ক্লায়েন্টদের জন্য ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়াতে জিঙ্গেল, এবং আরডিসি নিয়ে কাজ করে থাকে। মাঠ ও জাতীয় পর্যায়ে সেমিনার, কর্মশালা এবং সভা আয়োজনের মতো ইভেন্ট ম্যানেজমেন্টের অভিজ্ঞতাও রয়েছে। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড আইইসি উপকরণ যেমন বুকলেট, পোস্টার, লিফলেট, ব্রোশার, জ্যাকেট ফোল্ডার, ব্যানার, ফ্লিপচার্ট, ফ্লায়ার, টি-শার্ট, ক্যাপ, মাস্ক, বিলবোর্ড, সাইনবোর্ড ইত্যাদির উন্নয়ন ও বিতরণের জন্যও কাজ করে। প্রচারণার পাশাপাশি, উদাহরণস্বরূপ, সংবাদপত্র, টেলিভিশন, রেডিও, বিলবোর্ড, ডিজিটাল বিলবোর্ড, সিনেমা হল, কেবল টিভি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের ক্লায়েন্টদের প্রচারাভিযানের সমাধান প্রদান করে।

Barnamala Communication Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url