কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Coca Cola Company Job Circular 2024)

কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Coca Cola Company Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.coca-cola.com) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রনালয় অনুমোদিত কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০১ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। কোকা কোলা কোম্পানিতে নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব কোম্পানি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Coca Cola Company Job Circular 2024 এ আগ্রহী তারা কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে কোকা কোলা কোম্পানিতে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। কোকা কোলা কোম্পানিতে সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Coca Cola Company Job Circular 2024 - কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Coca Cola Company Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Coca Cola Company Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Coca Cola Company Job Circular

আপনি যদি কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Coca Cola Company Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Coca Cola Company Job Circular 2024):

সংক্ষেপে কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ কোকা কোলা বাংলাদেশ বেভারেজ লিমিটেড
  • চাকরির ধরনঃ কোম্পানি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০১ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ ইমেইল
  • বয়সঃ নির্দিষ্ট নয়
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
  • বেতন স্কেলঃ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.coca-cola.com
  • ই-মেইলঃ ibplhr@coca-cola.com.bd
  • আবেদন শুরুর তারিখঃ ২৮ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ১১ এপ্রিল ২০২৪ ইং
  • ঠিকানাঃ Crystal Palace (11th Floor), Rd 140, Dhaka - 1212, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ২৮ মার্চ ২০২৪ ইং
পদের নামঃ Supply Chain Integration Leader
লোকসংখ্যঃ নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
অভিজ্ঞতাঃ ১৫ বছর
বয়সঃ নির্দিষ্ট নয়
চাকরির ধরনঃ অস্থায়ী
বেতনঃ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী
কর্মস্থলঃ ঢাকা

কোকা কোলা কোম্পানিতে বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

কোকা কোলা কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীদের ১১ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে ccbbhr@coca-cola.com.bd মেইলে আবেদন করতে হবে। বিস্তারিত দেখতে এখানে ক্লিক করুন

Coca Cola Company Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url