দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Desh Pharmaceutical Limited Job Circular 2024)

দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Desh Pharmaceutical Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.deshpharma.com) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসন অধিদপ্তর অনুমোদিত দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। ০৩ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

দেশ ফার্মাসিউটিক্যাল্স (প্রাঃ) লিঃ আধুনিক প্রযুক্তি সম্বলিত উন্নত মানের জীবন রক্ষাকারী GMP সার্টিফাইড এ্যালোপ্যাথিক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান। দেশ ফার্মাসিউটিক্যাল্স (প্রাঃ) লিঃ উৎপাদিত ট্যাবলেট, ক্যাপসুল, সিরাপ, সাসপেনশন ও ডায়াবেটিস প্রোডাক্ট সমূহ খুবই সুনাম ও কৃতিত্বের সাথে সম্মানিত ডাক্তার, কেমিষ্ট ও রোগীদের নিকট বিশ্বস্ততা অর্জন করেছে। উল্লেখিত প্রোডাক্ট সমূহ বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল তথা সকল জেলা শহর ও উপজেলা সমূহে প্রমোশন, বাজারজাত ও বিক্রয় নিশ্চিত করার জন্য আলোচনা সাপেক্ষে “সেলস্ রিপ্রেজেনটেটিভ”, “সেলস্ এক্সিকিউটিভ” ও “এরিয়া ম্যানেজার” পদে লোক নিয়োগ করা হবে।

দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব ফার্মাসিউটিক্যালস চাকরির মধ্যে একটি। আপনারা যারা Desh Pharmaceutical Limited Job Circular 2024 এ আগ্রহী তারা দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Desh Pharmaceutical Limited Job Circular 2024 - দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Desh Pharmaceutical Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Desh Pharmaceutical Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Desh Pharmaceutical Limited Job Circular 2024

আপনি যদি দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Desh Pharmaceutical Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Desh Pharmaceutical Limited Job Circular 2024):

সংক্ষেপে দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড
  • চাকরির ধরনঃ ফার্মাসিউটিক্যালস চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৩ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ১৮ - ৩৫ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি / এইচএসসি / স্নাতক
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.deshpharma.com
  • ই-মেইলঃ info@deshpharma.com
  • ইন্টারভিউ শুরুর তারিখঃ ০৩ মার্চ ২০২৪ ইং
  • ইন্টারভিউযের শেষ তারিখঃ ৩১ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ 2-D/11-C Extension Pallabi, Mirpur, Dhaka -1216, Bangladesh
  • সূত্রঃ দৈনিক প্রথম আলো
  • প্রকাশের তারিখঃ ০১ মার্চ ২০২৪ ইং

০১) পদের নামঃ সেলস্ রিপ্রেজেনটেটিভ
শিক্ষাগত যোগ্যতাঃ এইচ.এস.সি/এস.এস.সি ( যে কোন বিভাগ)।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বৎসর তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এবং বয়স উভয়ই শীথিলযোগ্য।

০২) পদের নামঃ সেলস্ এক্সিকিউটিভ
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/সমমান (যে কোন বিভাগ)।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বৎসর তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এবং বয়স উভয়ই শীথিলযোগ্য।
অভিজ্ঞতাঃ স্বনামধন্য ফার্মাসিউটিক্যালস কোম্পানীতে ৩ থেকে ৫ বৎসরের অভিজ্ঞতা থাকা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

০৩) পদের নামঃ এরিয়া ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/সমমান (যে কোন বিভাগ)।
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বৎসর।
অভিজ্ঞতাঃ যে কোন প্রেসক্রিপশন ওরিয়েন্টেড ঔষধ কোম্পানীতে কমপক্ষে ২-৩ বৎসরের এরিয়া ম্যানেজার হিসাবে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজার হিসাবে নিয়োগ প্রত্যাশীদের নিজস্ব লোকবল থাকলে অগ্রাধিকার দেয়া হবে ।

দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

দেশ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক প্রথম আলো
আবেদন পদ্ধতিঃ
আগ্রহী প্রার্থীগণকে দরখাস্ত, বায়োডাটা, ২ কপি পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের ফটোকপি ও সংশ্লিষ্ট কাগজ পত্রাদি সহ অফিস চলাকালিন সময়ে সরকারী ছুটির দিন ব্যতিত ৩ মার্চ ২০২৪ইং থেকে ৩১ মার্চ ২০২৪ইং পর্যন্ত সকাল ১০.০০ ঘটিকা থেকে বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত Walk in Interview এর জন্য “২ডি/১১সি বর্ধিত পল্লবী, মিরপুর, ঢাকা-১২১৬” ঠিকানায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। Walk in Interview এ উপস্থিতির জন্য কোন প্রকার টি.এ./ডি.এ প্রদান করা হবেনা ।

Desh Pharmaceutical Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url