প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Prime Bank Limited Job Circular 2024)

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Prime Bank Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.primebank.com.bd) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয় অনুমোদিত প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০২ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব ব্যাংক চাকরির মধ্যে একটি। আপনারা যারা Prime Bank Limited Job Circular 2024 এ আগ্রহী তারা প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে প্রাইম ব্যাংক লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। প্রাইম ব্যাংক লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Prime Bank Limited Job Circular 2024 - প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Prime Bank Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Prime Bank Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Prime Bank Limited Job Circular

আপনি যদি প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Prime Bank Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Prime Bank Limited Job Circular 2024):

সংক্ষেপে প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ প্রাইম ব্যাংক লিমিটেড
  • চাকরির ধরনঃ ব্যাংক চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০২ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.primebank.com.bd
  • ই-মেইলঃ info@primebank.com.bd
  • আবেদন শুরুর তারিখঃ ১৩ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২৭ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ Adamjee Court Annex Building 2, 119-120 Motijheel C/A, Dhaka 1000, Bangladesh
  • সূত্রঃ বিডি জবস
  • প্রকাশের তারিখঃ ১৩ ও ২৭ মার্চ ২০২৪ ইং

প্রাইম ব্যাংক লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

Prime Bank Limited Job Circular 2024 pdf

সূত্রঃ বিডি জবস, ২৭ মার্চ ২০২৪ ইং
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদে আগ্রহী প্রার্থীগণ ০৭ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ বিডি জবস, ১৩ মার্চ ২০২৪ ইং
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীগণ ০৫ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

Prime Bank Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url