রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Rangpur Civil Surgeon Office Job Circular 2024)

রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Rangpur Civil Surgeon Office Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.cs.rangpur.gov.bd) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অধীন রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ০৫ টি পদে মোট ১৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব সরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা Rangpur Civil Surgeon Office Job Circular 2024 এ আগ্রহী তারা রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে রংপুর সিভিল সার্জন কার্যালয় বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। রংপুর সিভিল সার্জন কার্যালয় সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Rangpur Civil Surgeon Office Job Circular 2024 - রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Rangpur Civil Surgeon Office Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Rangpur Civil Surgeon Office Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Rangpur Civil Surgeon Office Job Circular

আপনি যদি রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Rangpur Civil Surgeon Office Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Rangpur Civil Surgeon Office Job Circular 2024):

সংক্ষেপে রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ রংপুর সিভিল সার্জন কার্যালয়
  • চাকরির ধরনঃ সরকারি চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৫ টি
  • লোক সংখ্যাঃ ১৫৯ জন
  • আবেদনের ধরনঃ অনলাইন
  • বয়সঃ ১৮ - ৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি / এইচএসসি / স্নাতক 
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.cs.rangpur.gov.bd
  • ই-মেইলঃ rangpur@cs.dghs.gov.bd
  • আবেদন শুরুর তারিখঃ ২৮ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ২২ এপ্রিল ২০২৪ ইং
  • ঠিকানাঃ সিভিল সার্জন অফিস রোড, রংপুর সদর, রংপুর-৫৪০০, বাংলাদেশ
  • সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
  • প্রকাশের তারিখঃ ২৪ মার্চ ২০২৪ ইং
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন সিভিল সার্জন কার্যালয় রংপুর ও তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠান সমূহের জন্য সরাসরি নিয়োগযোগ্য ১৫৯ (একশত উনষাট) টি শূন্য পদে জনবল নিয়োগের ছাড়পত্র মোতাবেক রংপুর জেলার স্থানীয় বাসিন্দাদের নিকট হতে ২০১৮ সনের স্বাস্থ্য বিভাগীয় নিয়োগ বিধি অনুযায়ী স্থায়ী রাজস্ব খাতে বিভিন্ন গ্রেড ভিত্তিক অস্থায়ীভাবে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

০১) পদের নামঃ পরিসংখ্যানবিদ
পদ সংখ্যাঃ ০৫ (পাচঁ) জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
(ক) পরিসংখ্যান/গণিত/অর্থনীতি বিষয়ে স্নাতক
(খ) কম্পিউটার ব্যবহারের দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেলঃ ১০২০০-২৪৬৮০ টাকা
গ্রেডঃ ১৪ তম

০২) পদের নামঃ কোল্ড চেইন টেকনিশিয়ান
পদ সংখ্যাঃ ০১ (এক) জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
(ক) রেফ্রিজারেশন বা এয়ার কন্ডিশনিং ট্রেডে এইচএসসি (ভোকেশনাল)
বেতন স্কেলঃ ৯,৭০০ - ২৩,৪৯০ টাকা
গ্রেডঃ ১৫ তম

০৩) পদের নামঃ স্টোর কিপার
পদ সংখ্যাঃ ০৬ (ছয়) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) এইচএসসি বা সমমান
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা
গ্রেডঃ ১৬ তম

০৪) পদের নামঃ স্বাস্থ্য সহকারী
পদ সংখ্যাঃ ১৪৪ (এক শত চুয়াল্লিশ) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) এইচএসসি বা সমমান
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা
গ্রেডঃ ১৬ তম

০৫) পদের নামঃ ড্রাইভার
পদ সংখ্যাঃ ০৩ (তিন) জন
শিক্ষাগত যোগ্যতাঃ
(ক) জেএসসি বা সমমান বা ৮ম শ্রেণী পাশ
(খ) হালকা গাড়ি চালনার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা
গ্রেডঃ ১৬ তম

রংপুর সিভিল সার্জন কার্যালয় বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

Rangpur Civil Surgeon Office Job Circular 2024 pdf
রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
রংপুর সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf
CS Rangpur Job Circular 2024

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীগণ ২২ এপ্রিল ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদন করতে এই লিঙ্কে ক্লিক করুন। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বাংলাদেশ ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের ওয়েবসাইট www.cs.rangpur.gov.bd এ দেখা যাবে। অথবা QR Code স্ক্যান এর মাধ্যমে টেলিটকের জবপোর্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.cs.rangpur.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে।

অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd বা khasru107@yahoo.com ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টাল এর ফেসবুক পেজ https://www.facebook.com/alljobsbdTeletalk 4 মেসেজ এর মাধ্যমে যোগাযোগ করা যাবে। (Mail/মেসেজ এর Subject-এ Organization Name : CSRANGPUR, Post Name: * * *, Applicant's User ID ও Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে)।

ডিক্লারেশনঃ প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহন করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

Rangpur Civil Surgeon Office Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url