সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024)

সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (www.sunpharma.com/bangladesh) প্রকাশিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসন অধিদপ্তর অনুমোদিত সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদগুলোতে শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ০২ টি পদে কিছু সংখ্যক লোক নিয়োগ দেওয়া হবে। সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

সান ফার্মাসিউটিক্যাল (বাংলাদেশ) লিমিটেড ২০০৪ সালে বাংলাদেশে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে এবং ঢাকার গুলশানে তাদের অফিস রয়েছে। বর্তমানে সান ফার্মা বাংলাদেশর শীর্ষ ২০ টি কোম্পানির মধ্যে অবস্থান করছে। সান ফার্মা গাজীপুরের জয়দেবপুরে অবস্থিত ২৫,০০০ বর্গফুটের একটি আধুনিক ফ্যাক্টরি রয়েছে। প্ল্যান্টটি বর্তমানে কার্ডিওলজি, ডায়াবেটোলজি, নিউরোলজি, সাইকিয়াট্রি, গ্যাস্ট্রোএন্টারোলজি সহ বিভিন্ন রোগের ঔষধ তৈরি করে। এছাড়াও ডাক্তারদের বিশ্বস্ততা অর্জন করতে সক্ষম হয়েছে। 

সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব ফার্মাসিউটিক্যালস চাকরির মধ্যে একটি। আপনারা যারা Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 এ আগ্রহী তারা সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 - সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024

আপনি যদি সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024):

সংক্ষেপে সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড
  • চাকরির ধরনঃ ফার্মাসিউটিক্যালস চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০২ টি
  • লোক সংখ্যাঃ নির্দিষ্ট নয়
  • আবেদনের ধরনঃ সরাসরি
  • বয়সঃ ১৮ - ৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ www.sunpharma.com/bangladesh
  • ই-মেইলঃ enquiry.spbl@sunpharma.com
  • ইন্টারভিউয়ের তারিখঃ ০২, ০৩, ০৪ এবং ০৭ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ 14th Floor (West Side), Police Plaza Concord (Tower - B), Gulshan-1, Dhaka-1212, Bangladesh
  • সূত্রঃ দৈনিক প্রথম আলো
  • প্রকাশের তারিখঃ ০১ মার্চ ২০২৪ ইং
পদের নাম ও সংখ্যাঃ
০১) সেলস অফিসার – ০৪ জন।
০২) ফিল্ড সেলস ম্যানেজার – ০৪ জন।

সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

সান ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক প্রথম আলো
আবেদন পদ্ধতিঃ
উপরোক্ত পদগুলিতে আগ্রহী প্রার্থীদের ০২, ০৩, ০৪ এবং ০৭ মার্চ ২০২৪ ইং তারিখ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় সরাসরি উপস্থিত হয়ে ইন্টারভিউতে অংশগ্রহন করতে হবে।

Sun Pharmaceutical Bangladesh Limited Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url