পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (POPI NGO Job Circular 2024)

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (POPI NGO Job Circular 2024) তাদের নিজস্ব অফিসিয়াল ওয়েবসাইটে (https://popibd.org/) প্রকাশিত হয়েছে।  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এনজিও বিষয়ক ব্যুরো অনুমোদিত চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। ০৮ টি পদে মোট ৫৮৯ জনকে নিয়োগ দেওয়া হবে। পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ আবেদনের অপেক্ষায় থাকা প্রার্থীরা এই বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন। পপি এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলারটির আবেদন যোগ্যতা সহ প্রয়োজনীয় তথ্যাবলী তুলে ধরা হয়েছে।

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে তিন দশকেরও বেশি সময় ধরে সুনামের সাথে কাজ করে আসছে। সংস্থার ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে নিম্নলিখিত পদসমূহে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর চাকরি অন্য সব এনজিও চাকরির মধ্যে একটি। আপনারা যারা POPI NGO Job Circular 2024 এ আগ্রহী তারা পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করতে পারেন। প্রার্থীর আবেদন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত যোগ্যতা থাকা বাধ্যতামূলক।

সময়ে সময়ে পপি এনজিও বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। পপি এনজিও সম্পর্কে আরও জানতে নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি সাবধানে পড়ুন।

POPI NGO Job Circular 2024 - পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের সকল যোগ্য নাগরিক পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে পারেন। আপনার জন্য, আমরা আমাদের ওয়েবসাইটে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছি। যারা POPI NGO Job Circular 2024 চাকরিতে আগ্রহী তারা এই বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে আবেদন করতে পারেন। আপনি যদি চান তবে আপনি POPI NGO Job Circular 2024 এর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।

POPI NGO Job Circular 2024

আপনি যদি পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ চাকরিতে আগ্রহী হন, তাহলে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন।

POPI NGO Job Circular 2024 সরাসরি নিয়োগের মাধ্যমে নিম্নলিখিত শূন্য পদগুলি পূরণ করার জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আপনি যদি যোগ্য এবং আগ্রহী হন তবে আবেদন করতে পারেন। সব ধরনের সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে bdlatestjobs.com ভিজিট করুন অথবা চাকরির খবর প্রকাশিত হওয়ার সাথে সাথে বিজ্ঞপ্তি পেতে নোটিফিকেশন বাটনে ক্লিক করুন। নীচে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে (POPI NGO Job Circular 2024):

সংক্ষেপে পপি এনজিও বিজ্ঞপ্তি ২০২৪ দেখুনঃ

  • নিয়োগকারী প্রতিষ্ঠানঃ পপি এনজিও
  • চাকরির ধরনঃ এনজিও চাকরি
  • শূন্যপদের সংখ্যাঃ ০৮ টি
  • লোক সংখ্যাঃ ৫৮৯ জন
  • আবেদনের ধরনঃ ডাকযোগে
  • বয়সঃ ২৩ -৫০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি / এইচএসসি / স্নাতক / স্নাতকোত্তর
  • বেতন স্কেলঃ নিচে দেখুন
  • অফিসিয়াল ওয়েব সাইটঃ https://popibd.org/
  • ই-মেইলঃ hr@popibd.org
  • আবেদন শুরুর তারিখঃ ০৫ মার্চ ২০২৪ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ মার্চ ২০২৪ ইং
  • ঠিকানাঃ 5/11-A, Block-E, Lalmatia, Dhaka-1207, Bangladesh
  • সূত্রঃ দৈনিক প্রথম আলো
  • প্রকাশের তারিখঃ ০৫ মার্চ ২০২৪  ইং
০১) পদের নামঃ উপ-পরিচালক
পদ সংখ্যাঃ ০১ জন
বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে উচ্চ পর্যায়ে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সংস্থার কৌশল নির্ধারণ এবংপরিকল্পনা বাস্তবায়নে দক্ষ হতে হবে। বিশেষ দক্ষতা সম্পন্নদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ১০৩, ১৫২ টাকা এবং স্থায়ীকরণের পর (মোবাইল ভাতাসহ) ১১২,৬৮৮/- (মোবাইল ভাতাসহ)।


০২) পদের নামঃ কর্মসূচী ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ১০ জন (নতুন অঞ্চলসহ)
বয়সঃ সর্বোচ্চ ৪৮ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে/রিজিওনাল ম্যানেজার পদে কর্মরত ছিলেন । মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামে ন্যূনতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে = ৬৫,৫১২/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর ৭১,৫২৮/- (মোবাইল ভাতাসহ)।

০৩) পদের নামঃ সহকারী কর্মসূচী ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ২০ জন
বয়সঃ সর্বোচ্চ ৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে/এরিয়া ম্যানেজার পদে কর্মরত ছিলেন। মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামে ন্যূনতম ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে =৫১,৫৯২/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর ৫৬,৩৯৮/-(মোবাইল ভাতাসহ)।

০৪) পদের নামঃ শাখা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ১০০ জন
বয়সঃ সর্বোচ্চ ৪২ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক / স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে শাখা ব্যবস্থাপক পদে ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে = ৪৩,১৮০/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর = ৪৯,৯৭০/- (লাঞ্চ ভাতা ও মোবাইল ভাতাসহ)।

০৫) পদের নামঃ সহকারী শাখা ব্যবস্থাপক (হিসাব)
পদ সংখ্যাঃ ১০০ জন
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ হিসাব বিজ্ঞান/বানিজ্যে স্নাতকোত্তর/ স্নাতক
অভিজ্ঞতাঃ হিসাব বিজ্ঞানে স্নাতকোত্তর/স্নাতক প্রার্থীদের অভিজ্ঞতার প্রয়োজন নেই। তবে সংশ্লিষ্ট পদে ১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সেল কাজে দক্ষতা থাকতে হবে এবং বাংলায় লেখার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে = ৩২,৩৭২/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর = ৩৮,৫৬৮/- (লাঞ্চ ভাতা ও মোবাইল ভাতাসহ)।

০৬) পদের নামঃ মাঠ কর্মকর্তা
পদ সংখ্যাঃ ২০০ জন
বয়সঃ ২৫-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর / স্নাতক
অভিজ্ঞতাঃ অভিজ্ঞতার প্রয়োজন নাই।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে = ২৫,০৬০/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর ৩০,৬৪০/- (লাঞ্চ ভাতা ও মোবাইল ভাতাসহ)।

০৭) পদের নামঃ মাঠ সহকারী
পদ সংখ্যাঃ ১৫০ জন
বয়সঃ ২৩-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি
অভিজ্ঞতাঃ অভিজ্ঞতার প্রয়োজন নাই।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ১৮,১৭৬ টাকা (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর ২৩,২৯৪ টাকা (লাঞ্চ ভাতা ও মোবাইল ভাতাসহ)

০৮) পদের নামঃ অফিস সহকারী
পদ সংখ্যাঃ ০৮ জন
বয়সঃ ২৩-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি
অভিজ্ঞতাঃ অভিজ্ঞতার প্রয়োজন নাই।
বেতনঃ শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে = ১৫,৬৮৬/- (মোবাইল ভাতাসহ) এবং স্থায়ীকরণের পর-১৭,৯৮৪/- (মোবাইল ভাতাসহ)।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর মূল বিজ্ঞপ্তিটি নিচে দেখুনঃ

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সূত্রঃ দৈনিক প্রথম আলো
আবেদন পদ্ধতিঃ
আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই জাতীয় পরিচয়পত্র, শিক্ষা সনদ ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি (পিএম, এপিএম, এসবিএম ও বিএম পদের জন্য), ২ কপি সদ্য তোলা রঙ্গিন ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ৩১/০৩/২০২৪ তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপল্স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭, ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

অন্যান্য শর্তাবলীঃ 
  • সকল পদের জন্য শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে স্বল্প মূল্যে একক আবাসন সুবিধা (৪-৭ নং পদের জন্য প্রযোজ্য), স্বল্পসুদে মোটরসাইকেল ক্রয়ের ঋণ ও মোটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় (শুধুমাত্র ২-৪ নং পদের জন্য প্রযোজ্য) এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, পেনশন স্কীম, গ্রাচ্যুইটি, বছরে দুইটি উৎসব ভাতা ও বৈশাখী ভাতা প্রদত্ত হবে। এছাড়াও দূরত্ব ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা ও শহর ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে। 
  • মাঠ কর্মকর্তা ও মাঠ সহকারীদের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন সাপেক্ষে মোটরসাইকেল জ্বালানী ও রক্ষণাবেক্ষণ খরচ প্রদান করা হয় ।
  • নির্বাচিত প্রার্থীদের ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, ময়মনসিংহ ও রংপুর বিভাগে পপি'র কর্মএলাকায় নিয়োগ দেয়া হবে। তাছাড়া অন্যান্য বিভাগেও কাজ করার আগ্রহ থাকতে হবে। 
  • শুধুমাত্র মাঠ কর্মকর্তা এবং মাঠ সহকারী পদের প্রার্থীদের নরসিংদী, কুমিল্লা, ময়মনসিংহ, রংপুর, চট্টগ্রাম ও ঢাকা জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। খামের উপরে অবশ্যই পদের নাম ও যে জেলায় পরীক্ষা দিতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে।
  • অধ্যয়নরতদের আবেদন করার প্রয়োজন নেই।
  • সহকারী শাখা ব্যবস্থাপক (হিসাব) ও মাঠ কর্মকর্তা এবং মাঠ সহকারী পদের প্রার্থীদেরকে “পিপল্‌স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর-৪৪১৫৬০৩০০০০৭১ (সোনালী ব্যাংক লিঃ, ধানমন্ডি কর্পোরেট শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

POPI NGO Job Circular 2024 এর জন্য আবেদন করতে চান তাহলে আপনি উপরের বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। যে কোনো প্রতিষ্ঠানের দ্বারা নতুন চাকরি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের BD Latest Jobs ওয়েবসাইটে সংশ্লিষ্ট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। BD Job Circular 2024 পেতে BD Latest Jobs নোটিফিকেশন অন করুন।

চাকরির খবর প্রকাশিত হওয়া মাত্র নোটিফিকেশন পেতে BD Latest Jobs নোটিফিকেশন বক্সের হ্যাঁ বাটনে ক্লিক করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url